রাজশাহীতে ছুরিকাঘাতে পুলিশ আহত” পালিয়ে যাওয়ার সময় অস্ত্রসহ ৩ যুবক আটক

রাজশাহীতে ছুরিকাঘাতে পুলিশ আহত” পালিয়ে যাওয়ার সময় অস্ত্রসহ ৩ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর কাদিরগঞ্জ এলাকায় পুলিশের উপর আক্রমন করে পালিয়ে যাওয়ার সময় অস্ত্রসহ তিন যুবককে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে মহানগরীর কাদিরগঞ্জ সংলগ্ন সান ডায়াল কোচিং সেন্টার এর সামনে থেকে তাদের আটক করা হয়। এসময় পুলিশের এএসআই মাইনুল ছুরিকাঘাতে আহত হন।

আটককৃত যুবকরা হলেন, মহানগরীর কয়েরদাঁড়া এলাকার খলিলুর রহমানের ছেলে আমির হোসেন (২০), মহানগরীর সপুরা পবাপাড়া এলাকার রণজিৎ হালদারের ছেলে অভিজিৎ হালদার রিংকু (২৪), সাহেববাজার মাস্টারপাড়া এলাকার এমাজ উদ্দিনের ছেলে মোবারক হোসেন (১৮)।

 

এদের মধ্যে রিংকু রাজশাহী কলেজের বিবিএস (ডিগ্রি) প্রথম বর্ষের শিক্ষার্থী। মোবারক টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের দশম শ্রেণীর ছাত্র ও আমির নওহাটা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। পুলিশ জানায়, বেলা ১১ টার দিকে ওই তিন যুবক রিকশা যোগে বাজার এর দিকে যাচ্ছিলেন।

মহানগরীর শিরোইল পুলিশ ফাঁড়ির এএসআই মাইনুল তার সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে দায়িত্বরত ছিলেন। প্রাথমিকভাবে সন্দেহ হলে রিকশা থামিয়ে তাদের দেহ তল্লাশী করা হয়। পরে তাদের কাছে একটি ছুরি পাওয়া যায়। ছুরি কেন রেখেছে জিজ্ঞাসা করা মাত্র তাদের একজন এএসআই মাইনুলকে আঘাত করে।

এতে তার হাতের আঙ্গুলে কেটে যায়। পরে ওই যুবকরা পালানোর চেষ্টা করলে শিরোইল পুলিশ ফাঁড়ির কন্সটেবলগন তাদের জাপটে ধরে আটক করে। পুনরায় দেহ তল্লাশী করে তাদের কাছে আরও একটি পিস্তল ও ম্যাগাজিন উদ্ধার করা হয়। পরে তাদের বোয়ালিয়া মডেল থানায় নিয়ে যাওয়া হয়।

মতিহার বার্তা ডট কম  ২৯ আগস্ট  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply